উচ্চস্বরে গান বাজিয়ে স্ত্রীকে কুপিয়ে মারল স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে সাথী আক্তার (২২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাথী আক্তার উপজেলার ভান্নারা গ্রামের মো. রকি হোসেনের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সুজন মিয়া জানান, ১৫দিন আগে কাপড়ের ডিজাইনার সাথী আক্তার তার স্বামী মো. রকি হোসেন ও তাদের দুই বছর বয়সী ছেলে সায়েমকে সঙ্গে নিয়ে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। শুক্রবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী রকি হোসেন রুমের দরজা বন্ধ করে ধারালো চাকু দিয়ে স্ত্রী সাথী আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। এ সময় সাথীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত রকি হোসেনকে গ্রেফতারে অভিযান চলছে।

বাড়ির মালিক আরিফুল ইসলামের স্ত্রী ইয়াসমিন জানান, সাথী আক্তারকে খুন করার সময় রুমের ভেতর উচ্চস্বরে গান বাজছিল। তাই বিষয়টি অন্য কেউ টের পায়নি।

আমিনুল ইসলাম/আরএআর/পিআর