আমাকে মন্ত্রিত্ব দেয়া হয়েছিল নিই নাই : শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ০৫ মার্চ ২০২০

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, , আমাকে মন্ত্রিত্ব দেয়া হয়েছিল আমি নিই নাই, পার্টির সেক্রেটারি করতে চেয়েছিল নিই নাই। পদ-পদবির জন্য রাজনীতি করতে আসি নাই। রাজনীতি করতে আসছি রাজনীতি করার জন্য, ধান্দা করার জন্য না।

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলে ফতুল্লায় পঞ্চবটি শিল্প পার্ক থেকে বিসিক শিল্পনগরী পর্যন্ত নির্মাণাধীন সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, রাজনীতি করতে গিয়ে বক্তব্য দিই, সত্য কথা বলি। সত্য কথা বলাতে এটা নিয়ে আবার অনেক লেখালেখি শুরু হইসে। বাট সত্য যদি গোপন করি তাহলে রাজনীতিবিদ হলাম কেন। সত্য বলতে না পারলে চুপ থাকবো। আমি মনে করি, সত্যটা বলা উচিৎ। যে জিনিসটা এক সময় আমরা করেছি তা যদি এখন আমার কাছে ভুল প্রমাণিত হয় সেটা যদি আমি না বলি তাহলে আগামী প্রজন্ম হয়তো এই পথটা বেছে নিবে।

তিনি বলেন, আমাদের নারায়ণগঞ্জ শহরটার অবস্থা খুব খারাপ। এই শহরটাকে খুব খারাপ বলার জন্য আমি দেখি কিছু পত্রিকা লেখে, কেউ কেউ বলে যে এটার জন্য নাকি মূলত হকাররা দায়ী। নারায়ণগঞ্জে মিছিল হচ্ছে, হকাররা মিছিল করছে বাচ্চা-কাচ্চাদের নিয়ে। পুলিশ গিয়ে আবার সেখান থেকে তুলে দিচ্ছে। আমি কাউকে দায়ী করছি না। আমি হকারদের পক্ষে না। আমার কথা হচ্ছে হকারকে উঠিয়ে দেয়া বেশি জরুরি নাকি মানুষের পেটে ভাত দেয়াটা বেশি জরুরি। গরিব মানুষকে অপসারণ করা দরকার নাকি লিংক রোডের দুইপাশে ময়লা-আবর্জনার স্তূপ অপসারণ জরুরি। গরিব নিধন করবেন না মশক নিধন করবেন? কোনটা বেশি জরুরি।

শামীম ওসমান বলেন, গত পার্লামেন্টের মিটিংয়ে জাতির পিতার কন্যা খুব পরিষ্কারভাবে বলেছেন, অনেকটা ক্ষিপ্ত হয়ে বলেছেন যে আমার বাবার বড় বড় প্রতিকৃতি দরকার নেই। আমাদের দরকার মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দেন। এমপিদের নির্দেশ দিয়েছেন সরকারিভাবে অথবা নিজের থাকলে নিজে অথবা সরকারি টাকা দিয়ে ঠাঁই করে দাও। আমরা যার আদর্শের সৈনিক আমরা তো গরিবের বিপক্ষে যেতে পারি না।

বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদন সোহেল সারোয়ার, বাংলাদেশ নিটিং অ্যাসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার, নাসিকের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, সাধারণ সম্পাদক এমএ মান্নান, ব্যবসায়ী অশোক সরকার, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আকতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শাহাদাত হোসেন/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]