৬০টি পরিবারে খাবার পৌঁছে দিলো ‘টোক পেশাজীবী ফোরাম’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ২২ মে ২০২০

করোনায় ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পেশাজীবীদের সংগঠন টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ)। গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের প্রায় ৬০টি পরিবারের ঘরে পৌঁছে দিয়েছে ঈদ উপহার।

শুক্রবার বিকেলে টোক বাজারের একটি খোলা মাঠে শারীরিক দূরত্ব নিশ্চিত করে ঈদ উপহার তুলে দেয়া হয় কর্মহীন দরিদ্রদের মাঝে।সংগঠনটির সদস্যরাও স্বাস্থ্যবিধি মেনেই উপহার তুলে দেন।উপহারের মধ্যে ছিল চিনি, সেমাই, পোলাও'র চাল, আটা, প্যাকেটজাত দুধ, সাবান ইত্যাদি।

দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান কর্মরতদের নিয়ে আঞ্চলিক সংগঠন এটি। প্রতি ঈদেই তারা নিজের ইউনিয়ন টোকে এসে মিলিত হন।এর আগে সংগঠনটি তাদের নিজ উদ্যোগে করোনায় কর্মহীন দরিদ্র পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে।

টোক পেশাজীবী ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, এলাকার দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায় এলাকার প্রকৃত অসহায়দের মাঝে ঈদ উপহার তুলে দেয়া হয়েছে। ঈদের আনন্দ খানিকটা ভাগাভাগি করতে তাদের এই আয়োজন।

ঈদ উপহার পৌঁছে দেয়ার সময় ছিলেন সংগঠনের সভাপতি ব্যাংক কর্মকর্তা আশরাফ উদ্দিন আসিফ, সাধারণ সম্পাদক আনসার ভিডিপির কর্মকর্তা নাজমুল হক সুমন, প্রচার সম্পাদক সাব্বির আহমেদ, ওষুধ সরবরাহক শাহীন, বিজিবি সদস্য মাহবুব হাসান, অ্যাডভোকেট শাহিন আলমসহ অন্যরা।

এফএইচ/এমএএস/পিআর