নোয়াখালীতে ব্যবসায়ী হত্যার প্রধান আসামি ইউপি সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৩ মে ২০২০
ইউপি সদস্য মোজাম্মেল

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যবসায়ী হত্যার প্রধান আসামি ইউপি সদস্য মোজাম্মেল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২ মে ) রাত সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাট বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিল্লার বাজারের ব্যবসায়ী মো. রাশেদকে (৩৫) নির্মমভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার ১ নম্বর আসামি ইউপি সদস্য মোজাম্মেল হোসেন। তিনি চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার ও একই এলাকার মৃত মো. হোসেনের ছেলে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলাসহ ১৭টি মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার (৯ মে) কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের কিল্লার বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে ব্যবসায়ী মো. রাশেদকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। নিহত রাশেদ চর এলাহীর গাঙচিল গ্রামের আবুল হাসেম ছেলে।

স্থানীয়দের ভাষ্য মতে, এলাকায় আধিপত্য নিয়ে রাশেদের ভাই দেলোয়ারের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেলের বিরোধ চলছিল। পরে মোজাম্মেলের নেতৃত্বে স্থানীয় ইকবাল, মেহরাজ ও বেচু মাঝিসহ অন্তত ২০-২৫ জন কিল্লার বাজার থেকে রাশেদকে তুলে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় গত শনিবার (১১ মে) নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা করেন।

মিজানুর রহমান/আরএআর/এমএস