ট্রাকে ৬৮ কেজি গাঁজা, ৩ মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৬ মে ২০২০

নওগাঁর বদলগাছী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব- ৫। মঙ্গলবার (২৬ মে) ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় গাঁজা বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।

আটকরা হলেন- বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের মৃত লবির উদ্দিন সোনার ছেলে শিপন (৪০), কুমিল্লার কোতয়ালী থানার কাশিনাথপুর গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) ও কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানার ভান্ডারপুর বাজার এলাকায় ভোরে অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় একটি ট্রাককে সংকেত দিয়ে থামিয়ে তল্লাশি করা হয়। সেখান থেকে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গাঁজা বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আব্বাস আলী/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]