ধান শুকানো নিয়ে ঝগড়ায় চাচার হাতে ভাতিজা খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২৯ মে ২০২০

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের বগাজান গ্রামে ধান শুকানোকে কেন্দ্র করে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষে ভাতিজা খুন হয়েছেন। শুক্রবার বেলা ১১টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাতিজা সোহাগ মিয়ার (২১) মৃত্যু হয়। তিনি ওই গ্রামের আলতাব হোসেনের ছেলে।

সত্যতা নিশ্চিত করে আনেহলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তালকুদার মো. শাহজাহান বলেন, উঠানে ধান ও খড় শুকানোকে কেন্দ্র করে বৃহস্পতিবার আজমত আলী ও আকসের আলীর সঙ্গে ভাতিজা সোহাগ মিয়ার ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মাথায় লাঠির আঘাতে ভাতিজা সোহাগ মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি।

আরিফ উর রহমান টগর/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]