ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:১৭ এএম, ৩০ মে ২০২০
ফাইল ছবি

ঝিনাইদহের মহেশপুরে পাঁচ বছরের ছেলেকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে এক মা। শনিবার (৩০ মে) সকালে উপজেলার বাকোসপোতা গ্রাম থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- বাকোসপোতা গ্রামের মামুন মিয়ার স্ত্রী রিফা খাতুন (২৬) ও ছেলে রাব্বী হাসান রিফাত (৫)।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রাশেদুল আলম জানান, শুক্রবার (২৯ মে) রাতে ছেলে রাব্বী হাসান রিফাতকে সঙ্গে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন বাবা মামুন মিয়া। রাত ৩টার দিকে তিনি গোয়াল ঘরে গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখেন রাব্বী বিছানায় নেই। পরে জানালা দিয়ে টর্চের আলোয় ঘরের ভেতরে দেখতে পান স্ত্রী রিফা খাতুন গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাব্বীকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সকালে মরদেহ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মা আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, নিহত রিফা খাতুন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]