কালীগঞ্জে লুট হওয়া শটগানসহ গ্রেফতার ৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১০:১৬ পিএম, ৩০ মে ২০২০

গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও গ্রামের চায়না ফ্যাক্টরির লুট হওয়া শটগানসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মে) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে জবানবন্দি অনুযায়ী শনিবার (৩০ মে) সকালে লুট হওয়া শটগান উদ্ধার করা হয়। দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের বিরিন্দা গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মো. হারুন মিয়া (২৪), একই এলাকার মোমেন সরকারের ছেলে সুজন সরকার (২০) ও একই উপজেলার আশরাফপুর গ্রামের কবির মিয়ার ছেলে অনিক মিয়া (১৯)।

কালীগঞ্জ থানা পুলিশের ওসি একেএম মিজানুল হক বলেন, ২২ এপ্রিল রাতে কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও গ্রামের চায়না ফ্যাক্টরিতে ডাকাতি হয়। ওই ঘটনায় কোনো মালামাল না নিয়ে গেলেও কারখানার নিরাপত্তা প্রহরীর কাছ থেকে একটি শটগান লুটে নেয়া হয়। ৩০ এপ্রিল কারখানার কর্মকর্তা হোসেন আলী বাদী হয়ে অজ্ঞাত ৮-৯ জনকে আসামি মামলা করেন। মামলার প্রেক্ষিতে প্রায় এক মাস বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়। এরই ধারাবাহিকতায় ২৯ মে থেকে ৩০ মে সকাল পর্যন্ত দুই দিনব্যাপী ওসির নেতৃত্বে থানার এসআই সোহেল মোল্লা, জিহাদুল হক শামসুদ্দোহাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালিত হয়। অভিযানে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার হওয়া তিন আসামির স্বীকারোক্তি মোতাবেক হারুনের শ্বশুরবাড়ি নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী এলাকার একটি জঙ্গল থেকে অস্ত্র উদ্ধার করা হয়। দুপুরে গ্রেফতারকৃতদের গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আব্দুর রহমান আরমান/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]