নাটোরের লালপুরে বিধবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:২৮ পিএম, ০১ জুন ২০২০
ফাইল ছবি

নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে এক বিধাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। রোববার (৩১ মে) বিকেলে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিধবা হাওয়া বেগম (৫৮) একই গ্রামের মৃত মক্কেল আলী শাহের স্ত্রী। তবে পুলিশ বলছে ঘটনাটি হত্যা নয় দুর্ঘটনা। ঘটনার সত্যতা উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত হাওয়া বেগমের পরিবারের সঙ্গে আলতাব শাহের বিরোধ ছিল। রোববার বিকেলে এই বিরোধের জের ধরে হাওয়া বেগম ও আলতাফের মধ্যে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে আলতাফ ও তার ছেলে চঞ্চল বাঁশ দিয়ে ওই বিধবার মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় হাওয়া বেগমকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলহের সত্যতা পেলেও মাথায় আঘাত করার সত্যতা পায়নি। স্থানীয় লোকজন জানান, হাওয়া বেগম টিউবওয়েলের পাশে পড়ে গিয়ে আহত হন। তারপরেও ঘটনার তদন্ত চলছে। অধিকতর তদন্ত করে হত্যা না দুর্ঘটনায় মৃত্যু উদঘাটন করে মামলা রেকর্ড করা হবে।

রেজাউল করিম রেজা/এমএফ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]