ডেকে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ০১ জুন ২০২০
গ্রেফতার হাবিবুর রহমান আশিক

লক্ষ্মীপুরের রামগতিতে এক মাদরাসাছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান আশিক নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১ জুন) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার আশিক একই এলাকার হুমায়ুন কবিরের ছেলে। এর আগে দুপুরে তাকে রামগতি পৌরসভার চর হাসান হোসেন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, ওই ছাত্রী স্থানীয় একটি দাখিল মাদরাসায় অষ্টম শ্রেণিতে পড়ে। তাকে প্রতিবেশী যুবক আশিক দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। রোববার (৩১ মে) রাত ৯টার দিকে আশিক কৌশলে ওই ছাত্রীকে ঘর থেকে ডেকে বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে স্বজনরা এগিয়ে গেলে আশিক পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার সকালে রামগতি থানায় আশিকের বিরুদ্ধে মামলা করেন।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মামলার পরপরই ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কাজল কায়েস/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]