মোটরসাইকেল থেকে নামিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১২ জুন ২০২০
নিহত শাকিল

বগুড়ায় পূর্ববিরোধের জের ধরে বালু ব্যবসায়ী মো. শাকিলকে (৩০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১২ জুন) দুপুরে বগুড়া শহরের আকাশতারা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের পর বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া শহরের সাবগ্রামের তালপট্টি এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. শাকিল এলাকায় দীর্ঘদিন ধরে বালু বিক্রি করেন। বালু বিক্রি করতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে তার বিরোধ দেখা দেয়।

শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে শাকিল ও তার বন্ধু আকাশ সাবগ্রামের তালপট্টিতে ফিরছিল। আকাশতারা মোবাইল টাওয়ারের পাশে সুলতানের দোকানের সামনে পৌঁছালে মোটরসাইকেল থেকে নামিয়ে ধারালো অস্ত্র নিয়ে তাদের কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এতে শাকিল মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাপসাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, আহত শাকিলকে হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামান বলেন, নিহত শাকিলের বিরুদ্ধে সদর থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। শাকিল হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]