প্রধান শিক্ষিকার এক লাখ ৮৪ হাজার টাকা হাতিয়ে নিল ৪ নারী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০২ জুলাই ২০২০
ফাইল ছবি

পাবনার ঈশ্বরদী শহরের মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা চার নারীর খপ্পরে পড়ে এক লাখ ৮৪ হাজার টাকা খুইয়েছেন। বৃহস্পতিবার (২ জুলাই) সোনালী ব্যাংক থেকে টাকা তুলে ঈশ্বরদী বাজারের পৌর মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজে সরকারি বরাদ্দের এক লাখ ৮৪ হাজার টাকা দুপুরে ব্যাংক থেকে উত্তোলন করেন প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা। টাকাগুলো একটি ব্যাগের মধ্যে নিয়ে বাজারের দিকে যাওয়ার পথে পৌর মার্কেটের সামনে চারজন বোরকা পরিহিত নারী তাকে ঘিরে ধরে কথা বলতে থাকেন। এরই মধ্যে তারা তার ব্যাগে থাকা টাকা হাতিয়ে নেন। কিছুক্ষণ পর প্রধান শিক্ষিকা তার ব্যাগ খুলে দেখেন টাকা নেই। অনেক খোঁজাখুঁজির পরও ওই নারীদের বাজারে পাওয়া যায়নি।

মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা জানান, দুপুর ১২টার দিকে তিনি ঈশ্বরদী শাখা সোনালী ব্যাংক থেকে স্কুলের এক লাখ ৮৪ হাজার টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে যাওয়ার সময় শহরের পৌর মার্কেটের সামনে চারজন বোরকা পরিহিত নারী তার পথরোধ করে কথা বলতে থাকেন। কিছুক্ষণ পর তিনি তার ব্যাগ খুলে দেখেন টাকা নেই। এরপর তিনি থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি।

তবে ঈশ্বরদী থানা পুলিশের ওসি (তদন্ত) অরবিন্দ সাহা বলেন, এ বিষয় থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]