শ্বশুরবাড়িতে জ্বর-শ্বাসকষ্টে জামাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০২:০৯ পিএম, ১৩ জুলাই ২০২০

পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সজল মৃধা (৩৫) নামে এক যুবক মারা গেছেন। সোমবার (১৩ জুলাই) ভোরে নাজিরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ধান্দী গ্রামে তার মৃত্যু হয়। মৃত সজল মদনপুরা ইউনিয়নের মৃধার বাজার এলাকার রশিদ মৃধার ছেলে।

স্থানীয় বাসিন্দা মো. আবুল ফরাজি জানান, সজল ১২ দিন আগে ধান্দী গ্রামে তার শ্বশুর আলতাফ হোসেন জোমাদ্দারের বাড়িতে বেড়াতে আসেন। এরপর জ্বরে আক্রান্ত হন তিনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করে কিছুটা সুস্থ হয়ে ওঠেন। এরপর গত ৩-৪ দিন যাবৎ আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। রোববার সকাল থেকে হঠাৎ করে জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যায় তার। পরে ওই আজ ভোরে মারা যান তিনি।

সোমবার দুপুরে নাজিরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার আ. লতিফ মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

দুপুরে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আখতারুজ্জামান বলেন, যুবকের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার বিষয়টি কেউ অবহিত করেনি। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের সময় অতিবাহিত হয়ে গেছে। সেক্ষেত্রে তার কাছে যারা ছিল তাদের নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হবে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]