ফরিদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৩ জুলাই ২০২০
ফাইল ছবি

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের বসুনরসিংহদিয়া গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে অসাবধানতাবশত তারা একটি ডোবায় পড়ে যায়। মৃত্যুবরণকারী দুই শিশুর নাম রাফি শেখ (৫) ও তারিফ মোল্লা (৫)। তারা স্থানীয় একটি ব্র্যাক স্কুলের শিশু শ্রেণির ছাত্র ছিল।

রাফি বসুনরসিংদিয়া গ্রামের বাসিন্দা শহীদ শেখের ছেলে আর পাশের মৃগী গ্রামের বাসিন্দা ট্রাকচালক জহির মোল্লার ছেলে তারিফ। তারিফ বসুনরসিংহদিয়া গ্রামে নানা সিদ্দিক শেখের বাড়িতে থেকে লেখাপড়া করতো।

প্রতিবেশী শিক্ষক জাহিদুর রহমান বলেন, রাফি ও তারিফ সোমবার বিকেলে বাড়ির পাশে ফাঁকা জায়গায় খেলতে গিয়ে একটি ডোবায় পড়ে যায়। ডোবায় বৃষ্টির পানি জমে ছিল। অভিভাবকরা ডোবার পাশে স্যান্ডেল দেখে ডোবায় নেমে তাদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেন বলেন, পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বি কে সিকদার সজল/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]