ট্রাকচাপায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১১:৫৫ এএম, ১৬ জুলাই ২০২০

ট্রাকচাপায় সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মইনুল ইসলাম আওয়াল নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শহরের সাতক্ষীরা-চাপড়া সড়কের আনসার ভিডিপি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মইনুল ইসলাম আওয়াল (৩০) পুরাতন সাতক্ষীরার মুন্সিপাড়া এলাকার খোকনের ছেলে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে বাড়ি থেকে শহরে বাবার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন আওয়াল। পথিমধ্যে জেলা আনসার-ভিডিপি কার্যালয়ের ৫০ গজ দূরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তার ওপর ছিটকে পড়েন আউয়াল। পরে ট্রাকের চাকা তার ডান হাতের ওপর উঠে যায়। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাতপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সাতক্ষীরা হোটেল-রেস্তোরাঁ ও বেকারি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অব্দুস সালাম বাচ্চু জানান, খুলনায় যাওয়ার পথে চুকনগর এলাকায় পৌঁছালে আউয়াল মারা যায়। ট্রাকের চাকায় আউয়ালের ডান হাত ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। মুখ ও বুকের অধিকাংশ চামড়া উঠে গেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন,ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আকরামুল ইসলাম/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]