জ্বর-শ্বাসকষ্টে প্রাণ গেল শিক্ষকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৬ জুলাই ২০২০

পটুয়াখালীতে করোনা উপসর্গ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে চিত্তরঞ্জন দাস বাদল (৮৫) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শহরের সেন্টার পাড়া এলাকার বাসিন্দা নেপাল চন্দ্র দাসের ছেলে বাদল।

স্থানীয় বাসিন্দা দেবাশীষ চক্রবর্ত্তী বলেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যখন কৃষি কলেজ ছিল তখন বাদল সেখানকার শরীরচর্চা শিক্ষক ছিলেন। তিনি অবসর গ্রহণ করার পর দুমকী কৃষি কলেজ বিশ্ববিদ্যালয় হয়। তিনি পটুয়াখালী ক্রীড়াঙ্গনের ভালো একজন ক্রীড়াবিদ ছিলেন। জেলার মধ্যে লং টেনিসের ভালো একজন খেলোয়াড় ও প্রশিক্ষক ছিলেন তিনি। জেলা ও দেশের বিভিন্ন প্রান্তে লং টেনিসের অনেক ছাত্র আছে তার।

স্থানীয় বাসিন্দা বাবুল বলেন, তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর- শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল তার শ্বাসকষ্ট বেরে যাওয়ায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে তার মৃত্যু হয়।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মতিন বলেন, উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন। কোভিড-১৯ প্রটোকল মেনে তার সৎকার করা হবে।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]