নবীগঞ্জে গৃহবধূকে গলা কেটে হত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০২ আগস্ট ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ছালেমা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার (০২ আগস্ট) উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রাম থেকে গলাকাটা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ছালেমা বেগম ওই গ্রামের মিলন মিয়ার স্ত্রী। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানায় পুলিশ। তবে কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মিলন মিয়ার দুটি বাড়ি রয়েছে এলাকায়। তিনি এক বাড়িতে থাকেন। অন্য বাড়িতে থাকেন স্ত্রী ছালেমা বেগম। প্রতিদিনের মতো মেয়ে শান্তাকে নিয়ে একা বাড়িতে ঘুমিয়ে পড়েন ছালেমা। রোববার ভোরে মেয়ে শান্তার চিৎকারে ছুটে আসেন আশপাশের লোকজন। তারা গলাকাটা অবস্থায় ছালেমার মরদেহ দেখতে পান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নবীগঞ্জ থানা পুলিশের ওসি আজিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। খুবই নির্মমভাবে ওই নারীকে হত্যা করা হয়েছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। দ্রুত সময়ের মধ্যে এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে।

কামরুজ্জামান আল রিয়াদ/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]