বৈরী আবহাওয়ায় কাঁঠালবাড়ীতে লঞ্চ-স্পিডবোট চলাচল ব্যাহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১১:৪৭ এএম, ০৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

বৈরী আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল ব্যাহত হচ্ছে। মঙ্গলবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে এ রুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। পরে আকাশে মেঘ কেটে গেলে বেলা সাড়ে ১১টার দিকে আবার চলাচল শুরু করে।

বিআইডব্লিউটিএর কাঁঠালবাড়ী লঞ্চ ঘাট সূত্র জানিয়েছে, সকাল থেকেই বৈরী আবহাওয়া বিরাজ করছে। আকাশ মেঘাচ্ছন্ন ও বাতাস থাকায় পদ্মা নদী উত্তাল হয়ে ওঠে। এমন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে ঝড়োবাতাস ও বৃষ্টি বেড়ে গেলে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ করা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে পরিস্থিতি কিছুটা ভালো হলে আবার লঞ্চ ও স্পিডবোট চলাচল শুরু হয়।

এদিকে ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরতে শুরু করেছেন দক্ষিণাঞ্চলের মানুষ। হঠাৎ করে লঞ্চ ও স্পিডবোট বন্ধ হওয়ায় কিছুটা বিপাকে পড়েন তারা। তবে লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকলেও ফেরি চলাচল করছে। সকাল থেকে সাতটি ফেরি চলছে।

কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, বৈরী আবহাওয়ার কারণে সকাল সাড়ে ১০টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ করা হয়। তবে এখন সব স্বাভাবিক আছে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।