বানিয়াচংয়ে নৌকাডুবি : বোনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ভাই-ভাইপো

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ০৪ আগস্ট ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ের হাওরে নৌকাডুবির ঘটনায় শিশুসহ একই পরিবারের তিনজন নিখোঁজ হন। এর মধ্যে এক নারীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। অন্য দুজন এখনও নিখোঁজ।

মঙ্গলবার দুপুরে উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর পাঁচকেরির হাওরে এ ঘটনা ঘটে।

মরদেহ উদ্ধার হওয়া নারীর নাম দুলন আক্তার (২৫)। তিনি আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হুকড়া গ্রামের মৃত আব্দুল আওয়াল মিয়ার মেয়ে। নিখোঁজ দুজন হলেন দুলন আক্তারের ভাই আলী নূর (৩৮) এবং আলী নূরের ছেলে খোকন (৭)।

স্থানীয়রা জানায়, ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিলচালিত নৌকা শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। এ সময় রহমতপুর গ্রামের কাছে পৌঁছলে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক দু-তিনজনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তারের মরদেহ উদ্ধার করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছিল।

বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ঘটনাস্থলে পৌঁছান। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এমএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]