পুলিশের মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু উদ্ধারে যাচ্ছে বিশেষ দল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:২২ এএম, ০৬ আগস্ট ২০২০
ছবি : মিঠু দাস জয়

সিলেট নগরের চৌহাট্টা মোড়ে এক ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে রাখা বোমাসদৃশ ডিভাইসটি উদ্ধারে ঢাকা থেকে পুলিশের বিশেষ দল আসছে। বুধবার সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ওই বস্তুটি পর্যবেক্ষণ করেন সিলেট মহানগর পুলিশ ও র্যাব-৯ এর বোমা নিষ্ক্রিয়করণ দলের সদস্যরা।

এরপর সিদ্ধান্ত হয় ঢাকা থেকে পুলিশের বিশেষ বোমা নিষ্ক্রিয়করণ দলের সদস্যরা এসে এটি আরও পরীক্ষা নিরীক্ষা করে উদ্ধার করবেন। বর্তমানে এসএমপি পুলিশ ও সিআরটি সদস্যরা মোটরসাইকেলটি রাখা এলাকা ঘিরে রেখেছেন। এছাড়া ওই এলাকায় সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

Sylhet

বুধবার (০৫ আগস্ট) সন্ধ্যায় নগরের চৌহাট্টা মোড়ের পূর্বদিকের পুলিশ চেকপোস্টের সামনে দাঁড় করিয়ে রাখা সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলে সন্দেহজনক ডিভাইস লাগানো দেখে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ফোনে জানান সার্জেন্ট চয়ন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ফিতা টেনে এলাকাটি ঘিরে রাখেন। এর পরপরই বোমা আতঙ্কে ওই এলাকার দোকান পাট বন্ধ হয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা রাত সাড়ে ১২টায় এ তথ্য নিশ্চিত করে জানান, তারা মোটরসাইলেটির চারপাশ ঘিরে রেখেছেন। ঢাকা থেকে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী বিশেষ দল সিলেটে এসে সেটি উদ্ধার করবে।

ছামির মাহমুদ/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]