১০ দিন পর সেপটিক ট্যাংকে মিলল কিশোরের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:১২ পিএম, ১০ আগস্ট ২০২০

সাতক্ষীরায় সেপটিক ট্যাংক থেকে ময়নুল (১৬) নামে এক কিশোর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ আগস্ট) বিকেল ৪টার দিকে সদর উপজেলার বাঁকাল এলাকার একটি ইটভাটার সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহত ময়নুল সদর উপজেলার পাঁকরকি গ্রামের সুরত আলীর ছেলে।

ময়নুলের চাচা আফসার আলী জানান, প্রতিদিনের মতো ৩১ জুলাই সকাল ৯টার দিকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ময়নুল। কিন্তু রাতে আর বাড়ি ফেরেনি। পরদিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পেয়ে ১ আগস্ট সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল। সেই থেকে নিখোঁজ ছিল ময়নুল।

সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দীন জানান, ময়নুল নিখোঁজের ঘটনার তদন্ত করতে গিয়ে সন্দেহভাজন হিসেবে আলীপুর গ্রামের হুমায়ুন কবীরকে আটক করা হয়। তার দেয়া তথ্য মতে আলীপুর এলাকার একটি ইটভাটার সেপটিক ট্যাংক থেকে ময়নুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ময়নুলের ইজিবাইকটি আটক হুমায়ুন কবীরের শ্বশুরবাড়ি শ্রীরামপুর থেকে উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আকরামুল ইসলাম/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]