করোনায় মারা গেলেন হাসপাতালের সিনিয়র নার্স

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১১ আগস্ট ২০২০
ফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরার তালা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স মর্জিনা খাতুনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান।

মর্জিনা খাতুন (৫৮) তালা হাসপাতালের সিনিয়র নার্স হিসেবে কর্মরত ছিলেন। তিনি বরিশাল জেলার বাসিন্দা।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক অতনু কুমার ঘোষ জানান, গত ৯ জুলাই নার্স মর্জিনা খাতুনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তবে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মরদেহটি দাফনের জন্য তার গ্রামের বাড়ি বরিশালে নিয়ে গেছেন স্বজনরা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মণ্ডল বলেন, গত ২০ জুলাই জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা। হাসপাতালের আইসোলেশনে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আকরামুল ইসলাম/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]