পুকুরে গোসল করতে গিয়ে দুই কিশোরীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৩১ এএম, ১৫ আগস্ট ২০২০

ময়মনসিংহের সদর উপজেলায় মাছ ধরার পর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) বিকেল তিনটার দিকে সদর উপজেলার ৬ নম্বর চর ঈশ্বরদিয়া ইউনিয়নের চর হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলো-পলি আক্তার (১৩) ও আফরোজা (১৪)। পলি চর হরিপুর গ্রামের হারুন মিয়া ও আফরোজা তারাকান্দা উপজেলার মানিকদী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

মৃত দুই কিশোরীই চর হরিপুর জামিয়া ফাতেমাতুজ্জহুরা মহিলা মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির সামনের বিলে দুই কিশোরী মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে পুকুরে গোসল করতে গেলে পানিতে ডুবে যায়। এ সময় পুকুরের পাশে থাকা এক মহিলা ওই দুই কিশোরী ভেসে না ওঠায় চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে প্রায় ১৫ মিনিট পানিতে খোঁজাখোঁজি করে দুই কিশোরীকে মৃত অবস্থায় উদ্ধার করে।

৬ নম্বর চর ঈশ্বরদিয়া পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা সেলিম বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দুই পরিবারের কাছে হস্তান্তর করার পর দাফন সম্পন্ন হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এ ঘটনায় উপজেলা পরিষদের পক্ষ থেকে দাফন করার জন্য প্রতি পরিবারকে পাঁচ হাজার করে টাকা দেয়া হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]