চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২০

ছাত্রলীগের আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় পাবনার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানাকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ছাত্রলীগের সাঁথিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাসিবুল খান সানাকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য, সাঁথিয়া উপজেলার কোনাবাড়ি থেকে পাটগাড়ি পর্যন্ত ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন একটি সড়কের কাজ চলাকালে ঠিকাদারি প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স অ্যান্ড কনস্ট্রাকশনস লিমিটেডের কাছে বিপুল অংকের টাকা চাঁদা দাবি করেন হাসিবুল হক সানা। গত ২৯ আগস্ট বিকেলে চাঁদার টাকা না পেয়ে ওই কাজের প্রজেক্ট ম্যানেজার প্রল্লাদ কুমারকে মারধর করেন তিনি। অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে সানাকে আটক করে পুলিশ। পরে এ ঘটনায় প্রল্লাদ কুমার বাদী হয়ে মামলা করলে আদালতের মাধ্যমে সানাকে কারাগারে পাঠানো হয়।

আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]