শরীয়তপুরে পর্নোগ্রাফি মামলায় ইউপি সদস্য কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:২১ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

শরীয়তপুরের ভেদরগঞ্জে প্রবাসীর করা পর্নোগ্রাফি মামলায় রাজীব তালুকদার (৩০) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস‌্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্প‌তিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় তাকে কারাগারে পাঠানো হয়। এর আ‌গে ভোরে উপজেলার পুটিয়া গ্রামের নিজ বাড়ি থেকে শরীয়তপুর সদরের পালং মডেল থানা পু‌লিশ তাকে গ্রেফতার করে।

রাজীব তালুকদার ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের শওকত হোসেন তালুকদারের ছেলে। তি‌নি নারায়ণপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

আদালত ও পালং মডেল থানা সূত্র জানায়, ভেদরগঞ্জ উপজেলার প্রবাসী বাদল তালুকদার গত বুধবার (১৬ সে‌প্টেম্বর) ইউপি সদস্য রাজীব তালুকদারসহ তিনজনকে আসামি করে শরীয়তপুর আদালতে পর্নোগ্রাফি আইনে মামলা‌টি করেন।

বাদীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকির কথা মামলায় উল্লেখ করা হয়েছে। আদালত পিটিশন মামলা‌টি পালং মডেল থানা পু‌লিশকে রেকর্ড করার জন্য নির্দেশ প্রদান করেন। পরে বৃহস্প‌তিবার রাজীব তালুকদারকে গ্রেফতার করে পু‌লিশ।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) মো. আশরাফুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে মামলা রেকর্ড করি। অভিযান চালিয়ে প্রধান আসামি রাজীবকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

মো. ছ‌গির হো‌সেন/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]