অজু করতে দেরি, ঝগড়ার পর স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছে স্বামী। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

রোববার সকালে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মুনশেফা আক্তার (৩০)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।

নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, স্বামী-স্ত্রী দুইজনই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতেন। কয়েকদিন যাবৎ দুজনের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য অজু করতে যান মুনশেফা। দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়ার হয়। বিষয়টি রাতেই পারিবারিকভাবে মিমাংসা করা হয়। রাতে তারা ঘরে ঘুমিয়ে পড়ে। পরে শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় স্ত্রী মুনশেফাকে হত্যার পর স্বামী দুদু মিয়া পালিয়ে যান। রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম চৌধুরী জানান, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমিনুল ইসলাম/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]