গৃহকর্মীকে ধর্ষণ, কারাগারে স্কুলশিক্ষক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০
গাইবান্ধা আদালত

গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন গাইবান্ধার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক প্রদীপ কুমার রায়।

একই মামলায় হাইকোর্ট থেকে তিন সপ্তাহের জামিন নিয়েছিলেন শিক্ষক ইউনুস আলী। জামিনের মেয়াদ শেষ হলে মঙ্গলবার জামিনের জন্য গাইবান্ধা আদালতে আবেদন করেন তিনি। পরে তাকে কারাগারে পাঠান বিচারক। বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা কোর্ট পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন।

শিক্ষক ইউনুস আলী সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নাওহাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। গাইবান্ধা জেলা শহরের থানাপাড়ায় বসবাস করেন তিনি। গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে ৯ জুন সদর থানায় মামলা করেন গৃহকর্মীর দাদি। ঘটনার পর থেকে ইউনুস আলী পলাতক ছিলেন। পরে হাইকোর্ট থেকে তিন সপ্তাহের জামিন নেন।

জাহিদ খন্দকার/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]