সিলেট নগর ছাত্রদলের ১৩ ওয়ার্ড কমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:০২ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

সিলেট নগরের ১৩টি ওয়ার্ড কমিটির অনুমোদন দিয়েছে মহানগর ছাত্রদল। বুধবার রাতে এসব কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান।

এর আগে গত ৮ সেপ্টেম্বর সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন সকল উপজেলা ও পৌরসভাসহ ৩২টি ইউনিট কমিটির অনুমোদন দেয়া হয়। জেলা ছাত্রদলের ওই কমিটিগুলো নিয়ে তৃণমূলে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। আর ঠিক এমন সময় নগর ছাত্রদলের ১৩টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেয়া হলো।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন

৩ নং ওয়ার্ড : নগরের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে অপু চন্দ্র দেবকে এবং সদস্য সচিব করা হয়েছে রাজিব আহমদকে। কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক সাজু আহমদ, সজীব ভৌমিক; সদস্য মুহিদুল ইসলাম, সাহেদ আহমদ অতি ও আরিয়ান আহমদ শাহিন।

৪ নং ওয়ার্ড : এ ওয়ার্ডে ছাত্রনেতা তপন ইসলামকে আহ্বায়ক ও মো. আব্দুল হাকিম পারভেজকে সদস্য সচিব করে আট সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ, শাহাদত হোসেন সুজন, শাহরিয়ার আদনান শান্ত; সদস্য মুস্তাফিজুর রহমান ও মাহফুজ আহমদ মুন্সি।

১৪ নং ওয়ার্ড : রফিক আহমদ অপুকে আহ্বায়ক ও মাহমুদুল হাসান নাজিবকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যরা হলেন সদস্য সুহেল আহমদ, পারভেজ আহমদ ও মঈন উদ্দিন।

১৫ নং ওয়ার্ড : মো. ইসমাইল হোসেনকে আহ্বায়ক করে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে মো. ফাহিম আহমদকে। এছাড়া কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ, জুবায়ের আহমদ। সদস্যরা হলেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজোয়ানুল হক দিদার ও তারেক আহমদ।

১৬ নং ওয়ার্ড : কনক কান্তি দাশকে আহ্বায়ক ও আবরার হোসেন সাকিবকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ, মো. শাহজাহান। সদস্যরা হলেন- মির্জা তামিম আহমদ, আকমল হোসেন ও হাফিজুর রহমান।

১৭ নং ওয়ার্ড : ফাহিমুর রহমান রাহিকে আহ্বায়ক ও জুবায়ের আহমদ মুন্নাকে সদস্য সচিব করে ১৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির অপর দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক আব্দুল গনি সুমন, আব্দুল্লাহ আল মুহিত, ফখরুল ইসলাম, সুহেল আহমদ, খুরশেদ আলম। সদস্যরা হলেন- সাগর আহমদ, মিনহাজ আহমদ, দিপু আহমদ ও জুয়েল আহমদ।

১৮ নং ওয়ার্ড : মনজুরুল আমিনকে আহ্বায়ক ও মাজহারুল ইসলাম শিপনকে সদস্য সচিব করে গঠিত কমিটির সদস্যরা হলেন- আব্দুল্লাহ আল আমিন, খায়রুজ্জামান, আব্দুল্লাহ আল রাসেল এবং তানভীর আহমদ।

২০ নং ওয়ার্ড : সাইদুল আলম রনিকে আহ্বায়ক ও ইমরান আহমদকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্য নেতারা হলেন- যুগ্ম আহ্বায়ক হানিফ হোসেন, রাসেল আহমদ, কুতুব উদ্দিন শিফু ও রতন মিয়া এবং সৈয়দ আকুল ওয়াকিব নাঈম।

২১ নং ওয়ার্ড : জুবেল আহমদ স্বপনকে আহ্বায়ক ও রেদয়ানুর রহমান রাব্বিকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী, সাব্বির আহমদ পাটোয়ারী ও রাসেদ আহমদ রিহাব।

২২ নং ওয়ার্ড : ইমতিয়াজ হোসেনকে আহ্বায়ক ও মিজানুর হুদা খানকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক আলী আহমদ চৌধুরী, মান্না আহমদ, হিসবুল বাহার। শাহ হাদি হাসান, শাহরিয়ার হোসেন জয় ও শাবাব আহমদ হাদীকে সদস্য রাখা হয়েছে ২২ নং ওয়ার্ড ছাত্রদলের কমিটিতে।

২৩ নং ওয়ার্ড : মো. পারভেজকে আহ্বায়ক ও জসিম আহমদ রাফিকে সদস্য সচিব করে কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক তানভীর আহমদ, মো. নজরুল হাসান নয়ন, আব্দুস সামাদ বাপ্পি ও শাহরিয়ার হোসেন জাফরুল।

২৪ নং ওয়ার্ড : এছাড়া নগর ছাত্রদলের ২৪ নং ওয়ার্ডে আব্দুল হাসান নাঈমকে আহ্বায়ক ও আলাল হোসেন শিমুলকে সদস্য সচিব করে আট সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক আরিফ আহমদ মনসুর, মো. শরিফ, শামিম আহমদ সানি, মোজাক্কির হোসেন সাগর, জুবেল আহমদ রাফি, শাহিন আহমদ, হাফিজুল ইসলাম, ফয়েজ আহমদ ইমন ও শাহরিয়ার আহমদ।

ছামির মাহমুদ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]