পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে যুবক ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

পরকীয়ার টানে রাতের আঁধারে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রামবাসীর হাতে ধরা খেলেন জিহাদ (২৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মাগুরার মহম্মদপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। পরকীয়া প্রেমিক জিহাদ মহম্মদপুর উপজেলার দীঘা গ্রামের ফেলু মোল্যার ছেলে।

স্থানীয়রা জানান, জিহাদ বুধবার দিবাগত রাতে তার পরকীয়া প্রেমিকা চৌবাড়িয়া গ্রামের হাসানের স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। এ সময় স্থানীয়রা টের পেয়ে জিহাদকে আটকে রাখে।

এ ব্যাপারে হাসানের স্ত্রী বলেন, জিহাদ দীর্ঘদিন ধরে তাকে ব্ল্যাকমেইল করে আসছে। গত ২৩ তারিখ রাতে জিহাদ তাকে তার স্বামীর খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়াতে বলে এবং একপ্রকার চাপে পড়েই তিনি কাজটি করতে বাধ্য হন বলে জানিয়েছেন।

মহম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিহাদকে আটক করে থানায় নিয়ে আসে। জিহাদ নাগড়া বাজারের হোটেল ব্যবসায়ী। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

আরাফাত হোসেন/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]