চালকলে ধান মজুত, ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

চালকলের ছাঁটাই ক্ষমতার অতিরিক্ত ধান মজুত করার অপরাধে নওগাঁর মহাদেবপুর উপজেলায় অভিযান চালিয়ে দুই চালকল মালিককে জরিমানা করা হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান।

মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান বলেন, চালকলের পাক্ষিক ছাঁটাই ক্ষমতার বাইরে অতিরিক্ত ধান মজুত করা হয়েছে এমন অভিযোগ পাওয়া যায়। এরপর উপজেলা সদরে সোনালী ট্রেডার্স চালকল ও সরস্বতীপুর এলাকায় সাপাহার চালকলে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সত্যতা পাওয়ায় সোনালী ট্রেডার্সের মালিক কমল কুমার খৈতানকে ৭০ হাজার ও সাপাহার চালকল প্রোপ্রাইটার আইয়ুব আলীকে এক লাখ টাকা জরিমানা করা হয়। আগামী সাতদিনের মধ্যে অবৈধ মজুতকৃত ধান ভোক্তার উদ্দেশ্যে বাজারের ছাড়ার আদেশ দেয়া হয়। অবৈধ মজুতদারের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

আব্বাস আলী/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]