বাবার পাশে চিরনিদ্রায় শায়িত বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশার দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে চৌমুহনী পৌরসভা প্রাঙ্গণে তার বাবা সাবেক সংসদ সদস্য নুরুল হকের কবরের পাশে তাকে দাফন করা হয়

এর আগে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে তার প্রথম জানাজা ও বেলা ১১টায় চৌমুহনী রেলওয়ে ময়দানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্যা বুলু, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক, সমাজিক ও পেশাজীবী সংগঠনের নেতারা অংশ নেন।

badsha02.jpg

পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ওমর ফারুক বাদশার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এদিকে বেগমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এক শোকবার্তায় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে নোয়াখালী থেকে ঢাকা নেয়ার পথে বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশা মারা যান। ২০১৯ সালের মার্চ মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে ওমর ফারুক বাদশা প্রথমবারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।

মিজানুর রহমান/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]