হাসপাতালের ছাদের পলেস্তারা ভেঙে পড়ল রোগীর স্বজনের মাথায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১১:৩৩ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২০

পটুয়াখালীর গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তারা খসে দুইজন আহত হয়েছেন। সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার ডাকুয়া ইউনিয়নের খোরসেদ হাওলাদার ও গজালিয়া ইউনিয়নের রুহুল আমিন।

আহত রুহুল আমিন জানান, স্ত্রীকে নিয়ে হাসপাতালে আসি। ডাক্তার দেখে তাকে ভর্তি করেন। সন্ধ্যায় হঠাৎ ছাদের বিমের পলেস্তারা খসে আমার হাতের ওপর পড়ে। অপর এক ব্যক্তির মাথায় পড়লে তিনি আহত হন।

আহত খোরসেদ হাওলাদারের ছেলে মো. রাসেল বলেন, বলতেও লজ্জা হয় হাসপাতালে রোগী দেখতে এসে ছাদের পলেস্তারা খসে আমার বাবার মাথায় পড়ে মাথা ফেটে গেছে। আমি কাকে ধিক্কার জানাব?

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম বলেন, ছাদের পলেস্তারা খসে পড়ে দুইজন আহত হয়েছেন। আহতদের বেশি সমস্যা হয়নি, তারা সুস্থ আছেন।

তিনি আরও বলেন, ৫০ বছর আগের ভবন হওয়ায় এ ঘটনা ঘটেছে। আমরা নতুন ভবন নির্মাণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখছি। আজ (২৯ সেপ্টেম্বর) পটুয়াখালী সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন ঘটনাস্থল পরিদর্শন করবেন। পরে আমরা একটি প্রতিবেদন দেব যাতে নতুন ভবন নির্মাণ করা হয়।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]