কক্সবাজারে প্রেমিককে খুঁজতে এসে সৈকতে ধর্ষণের শিকার তরুণী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:১৯ পিএম, ০১ অক্টোবর ২০২০

মোবাইলে পরিচয় হওয়া ‘প্রেমিকের’ সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। বুধবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত মাঝরাতে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরার পাশে নির্জন স্থানে এ ঘটনা ঘটে।

তরুণীর অভিযোগ, সৈকতের কিটকট চেয়ার (পর্যটক ছাতা) পরিচালনাকারী ওসমান সরওয়ার (২৬) নামের এক যুবক তাকে ধর্ষণ করেছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে মামলার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ওসমান সরওয়ার কক্সবাজার শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল গীয়াস এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগের বরাতে ওসি মুনীর-উল গীয়াস বলেন, ভুক্তভোগী তরুণীর সঙ্গে মোবাইল ফোনে জনৈক ব্যক্তির পরিচয় ঘটে। এ পূর্ব পরিচয়ের সূত্র ধরে বুধবার বিকেলে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন তিনি। কক্সবাজার সৈকতে পৌঁছার পর থেকে কথিত প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে দীর্ঘ সময় ধরে অপেক্ষার পর সন্ধ্যা ঘনিয়ে এলে তরুণী সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় বসার জন্য কিটকট চেয়ার ভাড়া নেন। রাত সাড়ে ১২টার দিকে তাকে নিরাপদ স্থানে পৌঁছে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন ওসমান।

ওসি আরও জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে তরুণীর অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলে জানান মুনীর-উল গীয়াস।

সায়ীদ আলমগীর/এসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]