পুরো দেশকে শতভাগ বিদ্যুতায়ন করছে শেখ হাসিনার সরকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৭ অক্টোবর ২০২০
কুমিল্লায় উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় সমবায়মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সারাদেশের রাস্তাঘাটের আমুল পরিবর্তন হয়েছে। পুরো দেশকে শেখ হাসিনার সরকার শতভাগ বিদ্যুতায়ন করছে।

তিনি বলেন, এখন মাস্টারপ্ল্যান করে সুশৃঙ্খল উন্নয়ন শুরু হয়েছে। এই উন্নয়নকে ত্বরান্বিত করতে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের একসঙ্গে কাজ করতে হবে।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর দেড়টায় কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় কুমিল্লার উন্নয়ন নিয়ে মন্ত্রী বলেন, সারাদেশেই উন্নয়ন হচ্ছে। তবে কুমিল্লা আমার জন্মভূমি। আমার আবেগের জায়গা কুমিল্লার উন্নয়নে আমি সর্বদা প্রস্তুত। আপনারা যারা কুমিল্লার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা আছেন, আপনারা সুশৃঙ্খল পরিকল্পনা তৈরি করুন। আপনাদের পরিকল্পনা বাস্তবায়নের দায়িত্ব আমার। ইতোমধ্যে কুমিল্লা নগরীর পানি নিষ্কাশন, বর্জ্য ব্যবস্থাপনার বিষয়ে মাস্টারপ্ল্যান করেছি। আশা করছি সবাই এর সুফল পাবেন।

কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যারোমা দত্ত, কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের ও জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী আবদুর রশিদ প্রমুখ।

এতে বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১০টায় মন্ত্রী কুমিল্লা ক্লাবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এরপর বেলা সাড়ে ১১টায় কুমিল্লা এলজিইডি অফিস পরিদর্শন করেন তিনি।

মো. কামাল উদ্দিন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]