স্ত্রীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে রক্তাক্ত করলেন স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১৮ অক্টোবর ২০২০

গাজীপুরে যৌতুকের দাবিতে এক গৃহবধূকে পিটিয়ে রক্তাক্ত করেছেন স্বামী। নির্যাতিত শাহিদা আক্তার (২৫) সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাইনশাইল এলাকার আবু সাঈদের মেয়ে।

রোববার (১৮ অক্টোবর) সকালে বিবেবাড়ি সিকদার মার্কেট এলাকায় শ্বশুরবাড়িতে ওই গৃহবধূ নির্যাতনের শিকার হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নির্যাতিত শাহিদা আক্তার বলেন, জেলার জয়দেবপুর থানার বিকেবাড়ি সিকদার মার্কেট এলাকার আব্দুর রশিদের ছেলে মোশারফ হোসেনের সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয়। একপর্যায়ে প্রেমের সম্পর্ক হয়।

২০১১ সালে বিয়ে হয় আমাদের। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে আমার ওপর নির্যাতন চালিয়ে আসছেন শ্বশুরবাড়ির লোকজন। পরবর্তীতে বাবার বাড়ির জমি বিক্রি করে নগদ ২৫ লাখ টাকা দিলেও নির্যাতন থামেনি।

বিভিন্ন সময় আরও টাকা এনে দেয়ার জন্য চলতো নির্যাতন। বিষয়টি নিয়ে ২০১৯ সালে থানায় লিখিত অভিযোগ দেই। এর মধ্যে সংসারে তিন ছেলের জন্ম হয়। সেই সঙ্গে যৌতুকের দাবিতে নির্যাতন অব্যাহত থাকে।

রোববার যৌতুকের টাকা দাবি করা হয়। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ক্রিকেট ব্যাট দিয়ে আমাকে পিটিয়ে রক্তাক্ত করেন স্বামী মোশারফ।

অভিযোগ অস্বীকার করে মোশারফ হোসেন বলেন, আমার স্ত্রী শাহিদা আক্তার পরকীয়ায় আসক্ত। বিষয়টি নিয়ে তাকে অনেক বোঝানো হয়েছে। কথা শোনেনি। নিজের মাথা নিজে ফাটিয়েছে। তাকে কেউ মারধর করেনি।

জয়দেবপুর থানা পুলিশের ওসি জাবেদুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ এখনও থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমিনুল ইসলাম/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]