ইউনুসের পর উদ্ধার হলো বেলালের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২০ অক্টোবর ২০২০
ফাইল ছবি

কক্সবাজার শহরের ৬নং বিআইডব্লিউটিএ ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ থাকা অপর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ফিশারি ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মো. বেলালের (২২) মরদেহটি উদ্ধার করে স্থানীয় জনতা। বেলার কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে।

স্থানীয় বাসিন্দা আমিনুল ইসলাম ও নাঈম জানান, ফিশারির উত্তর পাশে একটা তেলের পাম্পের সামনে বাঁকখালী নদীর পাড়ে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা তা উদ্ধার করলে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন।

এর আগে সোমবার বেলা দেড়টার দিকে অপর নিখোঁজ মো. ইউনুস লালুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়। তিনি শহরের নতুন বাহারছড়া সেন্ডেল ফিশারি এলাকার নুরুল আবছারের ছেলে।

সূত্র মতে, রোববার (১৮ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে শখ করে নৌকায় চড়ে বাঁকখালী নদীতে মাছ ধরতে যান মো. ইউনুস, মো. বেলাল ও আব্দু শুক্কুর। তারা পাড় থেকে নদীর মাঝ বরাবর যেতেই নৌকাটি ডুবে যায়। নৌকাডুবির পর আব্দু শুক্কুর সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর দুজন নিখোঁজ হন।

এর ১৪ ঘণ্টার মাথায় ইউনুস এবং ৩২ ঘণ্টা পর একই এলাকা থেকে নিখোঁজ বেলালের মরদেহ উদ্ধার হয়েছে। এনিয়ে এলাকায় শোকের ছায়া নেমেছে।

সায়ীদ আলমগীর/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]