ঘরে ঢুকে সহপাঠীকে ধর্ষণচেষ্টা, স্কুলছাত্র গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৪:০০ পিএম, ২০ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটা উপজেলায় সহপাঠীকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের অভিযোগে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় এক স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে। অপরজন পলাতক রয়েছে।

শনিবার রাতের এ ঘটনায় সোমবার (১৯ অক্টোবর) ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।

মামলার এজাহার থেকে জানা গেছে, সোমবার কাজের কারণে ঘরের বাইরে ছিলেন স্কুলছাত্রীর বাবা। এ সময় ঘরে একা ছিল স্কুলছাত্রী। এ সুযোগে পানি পানের কথা বলে স্কুলছাত্রীর ঘরে আসে দুই সহপাঠী।

পরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে এক স্কুলছাত্র। ঘটনার ভিডিও ধারণ করে অপরজন। এরপর ভিডিওটি মোবাইলের মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করেন দুই স্কুলছাত্রের স্বজনরা। কিন্তু স্কুলছাত্রীর বাবা এতে রাজি না হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পর সোমবার রাতে অভিযুক্ত একজন স্কুলছাত্রকে গ্রেফতার করে পুলিশ। অপরজন পলাতক থাকায় গ্রেফতার করা যায়নি।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, গ্রেফতারকৃত স্কুলছাত্রকে আদালতের মাধ্যমে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সাইফুল ইসলাম মিরাজ/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]