নৌকা পেল ১ লাখ ৫২ হাজার ভোট, ধানের শীষ ৪ হাজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:০২ পিএম, ২১ অক্টোবর ২০২০

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী।

নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে তিনি পেয়েছেন এক লাখ ৫২ হাজার ২৩০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মো. সাইফুল আলম পেয়েছেন চার হাজার ২৩০ ভোট।

এদিকে, ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর মধ্যে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. তারিকুল ইসলাম।

নির্বাচনে তিনি পেয়েছেন ৭৬ হাজার ১০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. বিল্লালুর রশিদ দোলন পেয়েছেন ৪১ হাজার ২১ ভোট।

অপরদিকে, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী রোজিনা আক্তার। নির্বাচনে তিনি পেয়েছেন এক লাখ ৩৯ হাজার ৭১৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত প্রার্থী ফরিদা ইয়াছমিন পেয়েছেন ১০ হাজার ২৭৮ ভোট।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ১০টার দিকে তাদেরকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহা. জাহাঙ্গীর হোসেন।

মো. কামাল উদ্দিন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]