পূজার ছুটিতে বাড়ি যাওয়া হলো না বিদ্যুৎকর্মীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৩:২২ পিএম, ২৪ অক্টোবর ২০২০

পূজার ছুটিতে বাড়ি যাওয়ার পথে গাজীপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে সত্যরঞ্জন দেবনাথ (৪০) নামে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের এক কর্মী নিহত হয়েছেন। তিনি গাজীপুর মহানগরের আরপিসিএল’র কড্ডা পাওয়ার প্ল্যান্টে হেলপার পদে চাকরি করতেন।

নিহত সত্যরঞ্জন দেবনাথ নরসিংদীর পলাশ থানার পণ্ডিতপাড়া গ্রামের সুভাষ দেবনাথের ছেলে।

গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম ও স্থানীয়রা জানান, পূজার ছুটিতে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি যাওয়ার জন্য শনিবার সকালে স্ত্রী শান্তি রাণীকে নিয়ে রওনা হন সত্যরঞ্জন। সকাল ৭টার দিকে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার স্ত্রী মোটরসাইকেলের পেছনে উঠে বসার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে তিনি মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে গেলে পেছন থেকে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি বাস সত্যরঞ্জনকে চাপা দিয়ে চলে যায়।

এতে বাসের চাকায় পিষ্ট হয়ে সত্যরঞ্জন ঘটনাস্থলেই নিহত হন। তবে এ ঘটনায় তার স্ত্রী অক্ষত রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাছিয়েছে।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]