ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের যাত্রা শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ২৭ অক্টোবর ২০২০

 

মফস্বলের সংবাদকর্মীদের নিবন্ধনের আওতায় আনার দাবিসহ সব ধরনের অধিকার আদায়ের প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সাংবাদিকদের নতুন এই সংগঠনটি।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জ্যেষ্ঠ সহসভাপতি পীযূষ কান্তি আচার্য, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও আ. ফ. ম. কাউছার এমরান, দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আব্দুন নূর, সাপ্তাহিক ভিউ পত্রিকার সম্পাদক শেখ শহিদুল ইসলাম এবং ফিনান্সিয়াল এক্সপ্রেসের প্রতিনিধি জসিম উদ্দিন।

অনুষ্ঠানে আগামী তিন মাসের জন্য ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের ১১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মো. মনির হোসেনকে আহ্বায়ক, কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু ও আলোকিত বাংলাদেশের প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- মো. শাহজাহান সাজু (দৈনিক করতোয়া), জসিম উদ্দিন (ফিনান্সিয়াল এক্সপ্রেস), মজিবুর রহমান খান (প্রতিদিনের সংবাদ), মো. শফিকুল ইসলাম (যমুনা টিভি), আজিজুর রহমান পায়েল (আরটিভি), আজিজুল সঞ্চয় (জাগো নিউজ), সুমন রায় (এটিএন নিউজ) ও মো. বাহাদুর আলম (দৈনিক লাখো কণ্ঠ)।

আজিজুল সঞ্চয়/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]