পরিচয় নিয়ে দুই আ.লীগ নেত্রীর রেষারেষি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৪ নভেম্বর ২০২০

টাঙ্গাইল শহরের আদালতপাড়ার বাসিন্দা শাহীন আরা মিষ্টু নিজেকে শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি পরিচয় দিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ তুলে প্রতিবাদ করেছেন শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ করেন তিনি।

এ সময় লিখিত বক্তব্যে ফেরদৌসী আক্তার রুনু বলেন, টাঙ্গাইল শহরের চমক বিউটি পার্লারের মালিক শাহীন আরা মিষ্টু সম্প্রতি কক্সবাজারের কতিপয় সাংবাদিকের কাছে নিজের পরিচয় গোপন করে মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিথ্যা পরিচয় দিচ্ছেন। এর মাধ্যমে তিনি দলকে সাংগঠনিকভাবে অপমান করেছেন।

তিনি বলেন, শাহীন আরা মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোনো পদে নেই। তার মিথ্যা ও বানোয়াট পরিচয়ের কারণে দলের ভাবমূর্তি ও সুনাম নষ্ট হয়েছে।

শাহীন আরা মিষ্টুর মিথ্যা পরিচয়ের তীব্র প্রতিবাদ জানান ফেরদৌসী আক্তার রুনু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম, সহ-সভানেত্রী ফাতেমা রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা জেবুন্নেছা মাহমুদ চায়না, যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার প্রমুখ।

অপরদিকে মিথ্যা পরিচয় দেয়ার কথা অস্বীকার করে শাহীন আরা মিষ্টু বলেন, আমি শহর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। আমি দলের মূল সংগঠনের পদধারী নেত্রী। অহেতুক কেন সহযোগী সংগঠনের পরিচয় দেব।

কক্সবাজারে অবস্থানরত সাংবাদিকদের তিনি এই পরিচয়ই দিয়েছেন। দলীয় পরিচয় সাংবাদিকরা ভুল লিখতে পারেন বলে দাবি করেন তিনি।

শাহীন আরা মিষ্টু মহিলা বিষয়ক সম্পাদিকা বলে নিশ্চিত করেছেন শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর।

উল্লেখ্য, টাঙ্গাইল পৌর এলাকার ১৪নং ওয়ার্ড ছাত্রলীগের ব্যানারে গত (১৫ নভেম্বর) রোববার কক্সবাজার বেড়াতে যান দ্বীপসহ ৫৩ জন বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী।

বুধবার ফেরার কথা থাকলেও কক্সবাজারের কলাতলীর সি ক্লাসিক রিসোর্টের ৮তলা ছাদের ওপর থেকে পড়ে মৃত্যু হয় সোহাগ বাবু শেখের।

এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান দ্বীপের মা শাহীন আরা মিষ্টু। সেখানে অবস্থানরত সাংবাদিকদের দলীয় পরিচয় দেন শাহীন আরা মিষ্টু।

আরিফ উর রহমান টগর/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]