সম্পত্তি লিখে না দেয়ায় ‘ছেলের লাঠির আঘাতে’ বাবার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২৫ নভেম্বর ২০২০
প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের সিরাজদীখানে জমি-সংক্রান্ত বিরোধের জেরে সন্তানের বিরুদ্ধে সত্তরোর্ধ্ব বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৫ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ওহাব সরকার (৭০)। অভিযোগ রয়েছে, তিনি তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকারের (৫০) লাঠির আঘাতে ঘটনাস্থলেই মারা যান।

চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেয়ার কারণে আজ সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার তার বাবাকে পিটিয়ে হত্যা করেন।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আসাদুজ্জামান বলেন, তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে নাকি তিনি স্ট্রোক করেছেন- বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের মধ্যে বিরোধ ছিল দীর্ঘদিন ধরে।

তিনি আরও জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভবতোষ চৌধুরী নুপুর/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]