কুয়াকাটায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণচেষ্টা, মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুয়াকাটা (পটুয়াখালী)
প্রকাশিত: ১০:৩১ পিএম, ২৬ নভেম্বর ২০২০
প্রতীকী ছবি।

পটুয়াখালীর কুয়াকাটায় এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৬ নভেম্বর) গৃহবধূ নিজেই বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, দুই মাস ধরে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন প্রতিবেশী আবু তাহের (৩২)। প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার স্বামীকে জানান। স্বামী এর প্রতিবাদ করলে আবু তাহের ক্ষিপ্ত হন।

ঘটনার দিন তার স্বামী বাসায় না থাকার সুযোগে আবু তাহের ঘরে প্রবেশ করে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। ব্যর্থ হয়ে গৃহবধূকে মারধর করেন সটকে পড়েন।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত আবু তাহের মামলার বিবরণ সম্পূর্ণ মিথ্যা দাবি করে বলেন, সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য এমন অভিযোগ আনা হয়েছে।

কাজী সাঈদ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]