সাত মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা করলেন মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ০২ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

শেরপুর শহরের নওহাটা এলাকায় আরাফাত তাহসিন নামে সাত মাসের এক শিশুকে পানিতে ফেলে হত্যার ঘটনায় মা নুরুন্নাহারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকেলে শেরপুর সদর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ শিশুকে পানিতে ফেলে হত্যার দায় স্বীকারের পর আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ওই নারী। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, শহরের নওহাটা এলাকার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির চার ছেলে-মেয়ে। এদের মধ্যে সাত মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাহসিনের জন্ম হয়।

তাহসিনের জন্মের পর থেকে মা নুরুন্নাহার অসুস্থ ও অস্বাভাবিক আচরণ করতেন। তাই শিশু তাহসিনকে লালন-পালন করতো তার বড় বোন আফসানা লাবনী। মঙ্গলবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে কোনো একসময় নুরুন্নাহার তার ছেলে আরাফাত তাহসিনকে নিয়ে হত্যা করে বা হত্যার উদ্দেশ্যে পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যান। সকালে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশে পুকুর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ওই নারীকে গ্রেফতার করে আদালতে পাঠালে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইমরান হাসান রাব্বী/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]