রাতে নিখোঁজ, সকালে মিলল কবিরাজের গলাকাটা লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

নরসিংদীর শিবপুরে সিদ্দিক ভূঁইয়া (৫৫) নামে এক কবিরাজের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার পুটিয়া ইউনিয়নের ঘাসিরদিয়া এলাকার মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ির পার্শ্ববর্তী নির্জন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সিদ্দিক ভূঁইয়া শিবপুর উপজেলার ঘাসিরদিয়া গ্রামের আলাউদ্দীন ভূঁইয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যার পর সিদ্দিক ভূঁইয়া বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়িতে ফেরেননি। রাতেই কে বা কারা তাকে গলা কেটে হত্যা করে ওই নির্জন স্থানে ফেলে রেখে যায়। গলা কাটার পাশাপাশি তার পায়ের রগও কেটে দেয়া হয়। সকালে বাড়ি থেকে একটু দূরের একটি নির্জন জায়গায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে দুপুরের দিকে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, কবিরাজকে কী কারণে গলা ও পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে সে রহস্য উদ্ঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এ হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সঞ্জিত সাহা/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]