অটোরিকশায় অজ্ঞাত গাড়ির ধাক্কা, প্রাণ গেল চালক ও যাত্রীর

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১১:৪৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে রিকশাচালক মো. নুরুল ইসলাম নুরুর (৪২) পরিচয় জানা গেলেও যাত্রীর পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক।

নিহত নুরুল ইসলাম কালীগঞ্জ পৌর এলাকার মুনসুরপুর গ্রামের তরব আলী খন্দকারের ছেলে। তিনি যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন।

অপরদিকে রিকশার যাত্রীর নাম-পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৫ বছর। পরনে চেক লুঙ্গি, নেভি ব্লু টি-শাট ও খয়েরি রঙের লেদারের জ্যাকেট ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের বাঘারপাড়া এলাকায় ঘোড়াশালগামী অটোরিকশাটিকে টঙ্গীগামী অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন করে পুলিশে খবর দিলে কালীগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুল কুদ্দুস ও মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কালীগঞ্জ ওসি একেএম মিজানুল হক বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নুরুল ইসলামের মরদেহ হস্থান্তর করা হয়েছে।

অজ্ঞাত যাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আর এ ব্যাপারে সড়ক আইনে নিয়মিত মামলা হবে।

আব্দুর রহমান আরমান/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]