ময়মনসিংহে মোটরসাইকেলসহ ১২ চোর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

ময়মনসিংহে মোটরসাইকেল চোর চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১০টার দিকে সদরের দিঘারকান্দা বাইপাস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারা হলেন, মো. শিমুল ইসলাম শিপন (২৬), মো. আবু বক্কর (৩২), মো. মনজু মিয়া (২৩), মো. জুনাইদ (২৫), মো. হাফিজ মিয়া (২২), মো. মুছা মিয়া (২৫), মো. আকাশ (২৫), মো. ইকরাম (২০), মো. জাহাঙ্গীর (২০), মো. আলম মিয়া (২২) ও মো. মোকারম (২২)।

শনিবার (৫ ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ জেলা পুলিশের কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন স্থান থেকে দীর্ঘদিন থেকে মোটরসাইকেল চুরি করে আসছে। চোরাই মোটরসাইকেল তারা দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতেন।

পরে শুক্রবার (৫ ডিসেম্বর) রাতে বিশেষ অভিযান চালিয়ে নগরীর দিঘারকান্দা বাইপাস মোড়ে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সময় তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃতরা। মামলারপর আদালতের নির্দেশে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মঞ্জুরুল ইসলাম/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]