নোয়াখালীতে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:০৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

নোয়াখালীতে পৃথক পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে সুধারাম থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে এবং শনিবার (৫ ডিসেম্বর) বিকেলে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করা হয়।

আটকরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পূর্ব জাফরপুর গ্রামের আবু তাহেরের ছেলে শরীফ হোসেন (২৮) ও সদর উপজেলার কালিতারা এলাকার জসিম উদ্দিনের ছেলে ফয়সাল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ৫টার দিকে কালিতারা বাজারে অভিযান চালায় সোনাপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক। এ সময় ওই বাজার থেকে ১০ পিস ইয়াবাসহ ফয়সালকে আটক করা হয়। ফয়সালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগের একটি মামলা রয়েছে।

এর আগে শুক্রবার গভীর রাতে চন্দ্রগঞ্জ উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালান সুধারাম মডেল থানার এসআই আল মাহমুদ শরীফ। অভিযানে উদয় সাধুর হাট এলাকা থেকে মাদক কারবারি শরীফকে ৮৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শরীফকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামি ফয়সালকে আগামীকাল রোববার কারাগারে প্রেরণ করা হবে।

মিজানুর রহমান/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]