হাসপাতালের আবাসিক এলাকা থেকে ৫ শতাধিক গাঁজাসদৃশ গাছ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসদৃশ গাছ উদ্ধার করা হয়েছে। গাছগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মাদক পরীক্ষাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক পাঁচ শতাধিক গাছ উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, সদর হাসপাতালের আবাসিক এলাকায় গাঁজাসদৃশ গাছ রয়েছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। ওই এলাকায় ৮-৯টি জায়গা থেকে আনুমানিক পাঁচ শতাধিক গাঁজাসদৃশ গাছ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

তিনি আরও জানান, গাছগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মাদক পরীক্ষাগারে পাঠানো হবে। গাঁজা গাছ প্রমাণিত হলে পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

jagonews24

এ বিষয়ে জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সাজিদ হাসান বলেন, হাসপাতালের আবাসিক এলাকায় গাঁজাসদৃশ গাছ বেড়ে ওঠার বিষয়টি আমার জানা নেই।

তিনি জানান, লোকবল সঙ্কটের কারণে ওই এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে বিঘ্ন ঘটছে। তবে আগামী এক সপ্তাহের মধ্যে হাসপাতালের আবাসিক এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন করা হবে।

সালাউদ্দীন কাজল/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]