মেয়র বাদ দিয়ে কাউন্সিলর নিয়ে ব্যস্ত ভোটাররা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

সুনামগঞ্জ পৌর নির্বাচনে প্রত্যেকটা ভোটকেন্দ্রে মেয়র প্রার্থীর চেয়ে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে আলোচনায় ব্যস্ত ভোটাররা। শুধু তাই নয় সকাল থেকে বাসায় বাসায় গিয়ে কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের ভোটকেন্দ্রে পাঠিয়ে দিচ্ছেন ভোট দেওয়ার জন্য।

শনিবার (১৬ জানুয়ারি) পৌর নির্বাচনে শহরের ৯টি ওয়ার্ডে ৪৮ জন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী অংশগ্রহণ করেছেন। সকাল ৮টা থেকে ২৩টি কেন্দ্রের ১২৬টি কক্ষে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন ভোটাররা।

তবে অন্য নির্বাচনে মেয়র প্রার্থীরা আলোচনায় থাকলেও এ নির্বাচনে প্রত্যেকটা ভোটকেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে আলোচনায় মগ্ন ভোটাররা। শুধু তাই নয় ভোটকেন্দ্রের সামনে প্রত্যেক কাউন্সিলর প্রার্থী ও সমর্থকরা দাঁড়িয়ে থেকে ভোটারদের হাতে তাদের প্রতীকী লিফলেট তুলে দিচ্ছেন।

ধুপাখালী এলাকার বাসিন্দা নুন নেহার বলেন, অন্যসময় নির্বাচন আসলে মেয়র প্রার্থীরা ভোট দেওয়ার জন্য বাসা থেকে নিয়ে যেত। কিন্তু এ বছর মেয়র প্রার্থীর দেখাই পেলাম না, বরং কাউন্সিলর প্রার্থীরা অনেকবার বাসায় এসেছে। তাই পছন্দের কাউন্সিলর প্রার্থীকে ভোট দিতে আসলাম।

jagonews24

নবী নগর এলাকার বাসিন্দা আকলিমা বেগম বলেন, শুধু কাউন্সিলর প্রার্থীকে ভোট দেওয়ার জন্য ভোটকেন্দ্রে মেয়েকে নিয়েই আসছি।

আরপিননগর এলাকার বাসিন্দা আরমান আহমেদ জানান, মেয়রদের নির্বাচন জমে উঠেনি বললেই চলে, কারণ সবাই কাউন্সিলর প্রার্থীকে নিয়ে ব্যস্ত। সত্যি কথা বলতে আমি নিজেই কাউন্সিলর প্রার্থীকে ভোট দেওয়ার জন্য আজকে কাজে যাইনি।

উল্লেখ্য, সুনামগঞ্জ পৌরসভার নয়টি ওয়ার্ডে তিনজন মেয়র প্রার্থী, ৪৮ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ১৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ মোট ৬৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৬ জানুয়ারি ২৩টি কেন্দ্রের ১২৬টি কক্ষে ৪৭ হাজার ১৫ ভোট দিবে।

লিপসন আহমেদ/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]